1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | সিদ্ধিরগঞ্জে রাতের আধারে সিটি কর্পোরেশনের ভেকু ব্যবহার ব্যক্তিগত কাজে
রবিবার, ০৯ মে ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে রাতের আধারে সিটি কর্পোরেশনের ভেকু ব্যবহার ব্যক্তিগত কাজে

ইউসুফ আলী প্রধান
  • সময়ঃ রবিবার, ২ মে, ২০২১
ষ্টাফ রিপোর্টারঃ
সিদ্ধিরগ এ গোদনাইল ধনকুন্ডা বাড়িপাড়া এলাকায় মিয়া মোহাম্মদ জামানা (৪৮) নামে এক ব্যক্তি রাতের আধারে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ভেকু ব্যবহার করে মাটি কেটে ব্যক্তিগত কাজে ব্যবহার করছেন বলে অভিযোগ এলাকাবাসীর।
নিজের ব্যক্তিগত কোন ব্যবসা কিংবা চাকুরী না থাকা সত্ত্বেও এলাকায় বেশ প্রভাব রয়েছে ঐ ব্যক্তির। স্থানীয়দের মতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ড. সেলিনা হায়াৎ আইভির দোহাই দিয়ে সে এমন কাজ করছে।
স্থানীয়দের অভিযোগ, প্রতি দিন রাতে ডিএনডি প্রজেক্টের চলমান খাল খননের মাটি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ভেকু ব্যবহার করে নিজের বাড়িতে ব্যক্তিগত কাজে ব্যবহার করছেন মিয়া মোহাম্মাদ জামান। কেউ তাকে কিছু বললে সিটি কর্পোরেশনের ঠিকাদার কামরুল হুদা বাবুর নাম ভাঙিয়ে ক্ষমতাসীন দরের প্রভাব দেখায়।
স্থানীয়রা আরো জানান, মিয়া মোহাম্মদ জামানের ব্যক্তিগত কোন ব্যবসা নেই। সে কোন চাকুরীও করে না। তবুও সে কীভাবে এত প্রভাব আর অর্থের মালিক হয়েছেন প্রশ্ন এলাকাবাসীর। এসব বিষয়ে কথা বলতে মিয়া মোহাম্মদ জামানের মোবাইলে ফোন করা হলে তার ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়। অন্যদিকে সিটি কর্পোশেনের ঠিকাদার কামরুল হুদা বাবুকে ফোন করা হলে তিনি ফোন ধরেন নি।
নাম প্রকাশে অনিচ্ছুক ঐ এলাকার একাধিক ব্যক্তি জানায়, অভিযুক্ত জামান এলাকায় সবসময় প্রভাব দেখিয়ে চলাফেরা করে। তাকে কেউ কিছু বলার সাহস পায়না। তার কোন বৈধ আয়ের উৎস নেই। সে কোন চাকুরী করেনা, নেই কোন ব্যবসাও। সে কামরুল হুদা বাবুর ঘনিষ্ট বলে এলাকায় পরিচয় দিয়ে প্রভাব বিস্তারের চেষ্টা করে। তার এসব আচরণে উদ্বিগ্ন এলাকাবাসী।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews