1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সিদ্ধিরগঞ্জে হাতকড়াসহ মাদক ব্যবসায়ীর পলায়ন
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে হাতকড়াসহ মাদক ব্যবসায়ীর পলায়ন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

এ কে এম নেজামউদ্দিন :

সিদ্ধিরগঞ্জে ডেমরা পুলিশের কাছ থেকে হাতকড়া নিয়ে পালিয়েছে নাসির নামে এক মাদক ব্যবসায়ী। মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটায় সিদ্ধিরগঞ্জ বাঘমারা থেকে আটকের পর পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে পালিয়ে যায়।

এ ঘটনার পর অভিযান চালিয়ে নাসিরকে ধরতে ব্যর্থ হয়ে তার আত্মীয়সহ পরিবার থেকে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় স্বজনসহ এলাকাবাসীদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।

জানা যায়, ঢাকা জেলার ডেমরা থানার এসআই নাজনিন আক্তার গত মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জের বাঘমারা এলাকায় অভিযান চালিয়ে মৃত জাফরের ছেলে মাদক ব্যবসায়ী নাসিরকে আটক করে। তাকে হাতকড়া পড়িয়ে গাড়িতে উঠানোর সময় পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে সে পালিয়ে যায়। পরে ডেমরা থানার ওসি নাসির উদ্দিনসহ পুলিশের তিনটি টিম সন্ধ্যা থেকে রাতভর অভিযান চালিয়ে নাসিরকে আটক করতে ব্যর্থ হয়। এরপর পুলিশ নাসিরের মা নাসিমা, স্ত্রী শারমীন, আত্বীয় মামুন, উজ্জল ও মোহরকে গ্রেফতার করে।

পুলিশের দাবি তাদের কাছ থেকে ইয়াবা, হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়েছে।

নাসিরের বোন জিয়াসমিন জানায়, নাসিরকে আটকের পর এসআই নাজনিন ছেড়ে দেওয়ার জন্য এক লাখ টাকা দাবি করে। এত টাকা দেওয়ার সামর্থ্য নেই বললে নাসিরকে থানায় নিয়ে যেতে গাড়িতে তুলার সময় সে হাতকড়াসহ পালিয়ে যায়।

সে আরও জানায়, কয়েক মাস আগে বাঘমারা এলাকা থেকে নাসির ও ডেমরা থানার এএসআই ইমামকে ইয়াবাসহ গ্রেফতার করে র‌্যাব-১০। ওই মামলায় এক সপ্তাহ আগে জামিনে বের হয় নাসির। এসআই ইমামকে র‌্যাব গ্রেফতার করার পর থেকেই এসআই নাজনিন আমাদের পরিবারের সদস্য ও আত্নীয় স্বজনকে গ্রেফতার ও মারধর করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েও মামলা দেওয়ার অভিযোগ রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার করে মামলায় ঘটনাস্থল উল্লেখ করা হয় ডেমরার বক্সনগরসহ আশপাশ এলাকা।

ডেমরা থানার এসআই নাজনিন আক্তার অর্থ দাবি ও হাতকড়া নিয়ে নাসির পালিয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, তাকে আটক করে হাতকড়া লাগানোর সময় পালিয়ে গেছে। তবে পাঁজনকে মাদকসহ আটক করা হয়েছে। নাসিরকে আটক করতে মঙ্গলবার সন্ধ্যা থেকেই অভিযান অব্যাহত রয়েছে।

মাদক ব্যবসায়ী নাসির হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়ার বিষয়টি জানেনা বলে জানান ডেমরা থানার ওসি নাসির উদ্দিন। তবে নাসিরকেও মামলার আসামি করা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, ডেমরা থানার অভিযানের বিষয়ে তিনি কিছু জানেন না।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews