1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সিরাজগঞ্জের নারী,পুরুষ ও চালকসহ মহাসড়কে ৪৫ দিনে নিহত ১৯
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:৩৩ অপরাহ্ন

সিরাজগঞ্জের নারী,পুরুষ ও চালকসহ মহাসড়কে ৪৫ দিনে নিহত ১৯

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১২ জুন, ২০২১

সেলিম রেজা,স্টাফ রিপোর্টার :

সিরাজগঞ্জের মহাসড়কে ৪৫ দিনে নারী, পুরুষ ও চালকসহ মোট ১৯ জন নিহত হয়েছেন, এ ঘটনায় আহত হয়েছেন অনন্ত ১০ জন। আহত ব্যক্তিরা পঙ্গুত্বসহ বয়ে বেড়াচ্ছেন দুর্ঘটনার নানা স্মৃতি। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা, হচ্ছেন নিহত। আবার অনেকে পঙ্গুত্বের শিকার হচ্ছেন। গতকাল শুক্রবার পরিসংখ্যানে উঠে এসেছে ১৯ জন নিহত ও আহতদের চিত্র।

পরিসংখ্যানে দেখা যায়, ১২ মে সলঙ্গায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নুরনবী, ৯ মে কামারখন্দে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সাদেকুর হক, ৬ মে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক মনির শেখ, ৩ মে তাড়াশে মহিষলুটি বাজার ও ৯ নম্বর ব্রিজ এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন, ১ মে নসিমনের ধাক্কায় অটোরিকশার আরোহী খাইরুজ্জামান খোকন, ৯ জুন উল্লাপাড়ায় ট্রাকচাপায় আশরাফুল ইসলাম।

৭ জুন সলঙ্গায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রওশনারা বেগম, দুই ট্রাকের সংঘর্ষে নাজমুল ইসলাম। ৪ জুন সলঙ্গায় কাভার্ডভ্যানের ধাক্কায় চালক সোবাহান সরকার, ২৭ মে শাহজাদপুরে ট্রাক প্রাইভেটকারের সংঘর্ষে পাবনার বিএডিসির নির্বাহী প্রকৌশলী সাজ্জাদ হোসেন ভূইয়া, ২২ মে কামারখন্দে দুই ট্রাকের সংঘর্ষে চালক রায়হান, ১৮ মে সয়দাবাদে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মনিরা আক্তার মৌ, ১৯ মে কামারখন্দে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবুল শেখ ও ১৩ মে রায়গঞ্জ ও সয়দাবাদে অজ্ঞাতনামা দুজনের মৃত্যু হয়।

১৮ এপ্রিল শাহজাদপুরে নসিমন এবং মোটরসাইকেলের সংঘর্ষে সুজন শেখ ও শামীম হোসেন নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, উত্তরবঙ্গের এক হাজার ৩৫ কিলোমিটার মহাসড়কের ৯২৫ কিলোমিটার নিয়ন্ত্রণে কাজ করছে হাইওয়ে পুলিশ। এছাড়া মহাসড়কে নিরাপত্তা নিশ্চিত করার সঙ্গে অবৈধ যানবাহন থ্রি হুইলার, মাদকদ্রব্য ও চোরাচালানের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছে তারা, সিরাজগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান আলী জানান, দুর্ঘটনা রোধে হাইওয়ে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তবে বেপরোয়া ও দ্রুত গতিতে গাড়ি চালানোর কারণে মহাসড়কে দুর্ঘটনা ঘটছে। বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসানো হয়েছে। এ ছাড়া টহল পুলিশও কাজ করছে। দ্রুতগতিতে যানবাহন না চালানোর জন্য চালকদের সতর্ক করা হচ্ছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews