1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সিরাজগঞ্জে উল্লাপাড়ায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:০৩ অপরাহ্ন

সিরাজগঞ্জে উল্লাপাড়ায় ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ২১ জুন, ২০২১
সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ
প্রতিকী ছবি
সেলিম রেজা,স্টাফ রিপোর্টার :
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৩ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে শিক্ষার্থীর মা বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় ৫ জনকে আসামী করে এ মামলা দায়ের করেন।
মামলার আসামীরা হলন- উপজেলার বাঙ্গালা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামের রেজাউল করিম খানের ছেলে ধর্ষক নাঈম খান (১৬) একই গ্রামের মোকবেল হোসেন খাঁর ছেলে মোঃ রেজাউল করিম খা (৫০) রেজাউল করিম খার স্ত্রী মোছাঃ নাজমা খাতুন (৪৫), মৃত শুকুর মাহমুদ এর ছেলে মোঃ আলী আহম্মেদ খা ও মোঃ রেজাউল করিম খা এর ছেলে মোঃ নাসির উদ্দিন (২৫)।
উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারি কর্মকর্তা আলাল হোসেন জানান, উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামের বাসিন্দা ও মোড়দহ গাড়াবাড়ি দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণীর এক ছাত্রীকে একই গ্রামের মোঃ রেজাইল করিম খার ছেলে মোঃ নাঈম খা স্কুলে যাবার পথে ও পথে ঘাটে গোপনে বিভিন্ন কৌশলে তাকে উত্তাক্ত ও প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল।
গত ৯ জুন ওই কিশোরীর মা এবং বাবা তাদের আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগে ধর্ষক নাঈম খা রাত ১১টার দিকে মেয়ের শয়ন ঘরে ঢুকে জোরপূর্বক ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। ধর্ষণ করে ঘর থেকে বের হয়ে যাবার সময় নাঈম খাকে ঝাপটে ধরে চিৎকার শুরু করে ওই কিশোরী, তার চিৎকারে পাশের ঘর ও বাড়ির লোক জন এগিয়ে এসে নাঈমকে কিশোরীর ঘরের মধ্যেই আটক করে।
বিষয়টি জানাজানি হলে অন্যান্য আসামীগন ঘটনার সুষ্ঠ সমাধান দেওয়ার কথা বলে নাঈমকে রাতেই ছাড়িয়ে নিয়ে যায়। পরে সমাধান না পেয়ে ওই কিশোরীর মা উল্লাপাড়া মডেল থানায় বাদি হয়ে ৫ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষা সম্পূর্ণ করে আসামি গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।
এ বিষয়ে উল্লাপাড়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মাহফুজ হোসেন জানান, শিক্ষার্থী ধর্ষণের মামলায় অভিযুক্ত আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে। দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।
এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews