1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সিরাজগঞ্জে কামারখন্দে প্রধানমন্ত্রীর পক্ষে জমি ও গৃহ প্রদান
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে কামারখন্দে প্রধানমন্ত্রীর পক্ষে জমি ও গৃহ প্রদান

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ২০ জুন, ২০২১

সেলিম রেজা,স্টাফ রিপোর্টার :

মুজিববর্ষ উপলক্ষ্যে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায় এর শুভ উদ্বোধন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, কামারখন্দ এর আয়োজনে দ্বিতীয় পর্যায়ে কামারখন্দ উপজেলাের অসহায় গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে কামারখন্দ উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মেরিনা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, বক্তব্য রাখছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারখন্দ উপজেলা চেয়ারম্যান এস. এম.শহীদুল্লাহ সবুজ, সহকারি কমিশনার (ভূমি) নাজমুন নাহার, কামারখন্দ থানার ওসি রকিবুল হুদা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা, সম্পাদক আনোয়ার হোসেন প্রমুখ।

সংসদ সদস্য হাবিবে মিল্লাত বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষে ঘোষণা দিয়েছেন কোনো মানুষ গৃহহীন থাকবে না। এই লক্ষ্যকে বাস্তবায়ন করতে আমরা খুজে খুজে ভূমিহীন-গৃহহীন পরিবারের হাতেই জমি ও গৃহ প্রদান করছি। কামারখন্দের মতো ছোট উপজেলায় এপর্যন্ত ৯০ টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। ইনশাআল্লাহ, সিরাজগঞ্জ জেলাতেও মুজিববর্ষের মধ্যেই সকল ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews