1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সিরাজগঞ্জে তাড়াশে স্কুল ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতারণ
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে তাড়াশে স্কুল ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতারণ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১২ জুন, ২০২১

সেলিম রেজা,স্টাফ রিপোর্টার :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ১৭টি বিদ্যালয়ের ৫০ জন ছাত্রীর মাঝে বাই সাইকেল বিতরণ করা হয়েছে, শুক্রবার (১১ জুন) সকালে তাড়াশ উপজেলা পরিষদ চত্বরে বাই সাইকেল বিতরণ করেন,অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা রহমাতুল মুনিম।

এ সময় আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এনবিআরে চেয়ারম্যান বলেন, নারী-পুরুষের সমতা আনতেই আমি এই উদ্যোগটি হাতে নিয়েছি। ছেলেরা সাইকেল চালাবে সেই সাথে মেয়েরাও সাইকেল চালাবে। মেয়েরা সাইকেল চালিয়ে লেখাপাড়া শিখে নিজের পায়ে দাঁড়াবে। বাল্যবিবাহকে না বলবে। দেশের উন্নয়নে পুরুষের পাশাপাশি মেয়েদের সমান অংশগ্রহনের মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের উন্নত বাংলাদেশ গড়ে উঠবে।

এ সময় জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, তাড়াশ উপজেলা পরিষদের চেয়াম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, প্রভাষক মর্জিনা ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) ওবায়দুল্লাহ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলে আশিক ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুর মামুন।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews