1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | সিরাজগঞ্জে শাহজাদপুরে পৌর জামায়াতের সভাপতি ও হেফাজত সদস্য গ্রেফতার
সোমবার, ১০ মে ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে শাহজাদপুরে পৌর জামায়াতের সভাপতি ও হেফাজত সদস্য গ্রেফতার

সেলিম রেজা
  • সময়ঃ রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
সিরাজগঞ্জ প্রতিনিধি :
গত শনিবার (২৪ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বর্তমান সরকারের ক্ষতিসাধন, সরকার উৎখাত, নাশকতা ও অন্তর্ঘাতমূলকসহ নানা কর্মকান্ডের পরিকল্পনায় গোপন বৈঠক করার সময় বাড়ি থেকে শাহজাদপুর পৌর জামায়াতের সভাপতি ও রোকন সদস্য মোঃ হোসেন আলী (৬৩) ও হেফাজত ইসলামের সক্রিয় সদস্য সালমান ওরফে আলমাস আকন্দ (৩২) কে গ্রেফতার করেছে শাহজাদপুর থানা পুলিশ । এ সময় ঘটনাস্থল থেকে হকিস্টিক, দেশীয় অস্ত্র, জিহাদী বই ও জামায়াতের টাকা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। ধৃতদের বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।
পুলিশ জানায়, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খানের নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) কমল কুমার দেবনাথ, পুলিশ পরিদর্শক ( অপারেশন এন্ড কমিউিনিটি পুলিশিং) আব্দুল মজিদের নেতৃত্বে এসআই খলিলুর রহমান, এসআই এসলামসহ পুলিশের একটি দল শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভিত্তিতে পৌর এলাকার পুকুরপাড় গ্রাম থেকে মৃত মহির মোল্লার ছেলে পৌর জামায়াত সভাপতি ও রোকন মোঃ হোসেন আলীকে নাশকতা ও অন্তর্ঘাতমূলক কর্মকান্ডর পরিকল্পনায় বৈঠক করার সময় তার বাড়ি থেকে গ্রেফতার করে। পুলিশ সেখান থেকে হকিস্টিক, দেশীয় অস্ত্র, জিহাদী বই ও জামায়াতের টাকা আদায়ের রশিদ উদ্ধার করে। এছাড়া, পৌর এলাকার দ্বারিয়াপুর গ্রামের আলীমুদ্দী আকন্দের ছেলে হেফাজত সদস্য, রূপপুর নতুন পাড়া বায়তুল হাবিব জামে মসজিদের ইমাম সালমান ওরফে আলমাস আকন্দ তার দ্বারিয়াপুর নিজ বাড়িতে নাশকতা ও অন্তর্ঘাতমূলক কর্মকান্ডের পরিকল্পনায় গোপনে বৈঠক করছিলেন এমন সংবাদ পেয়ে পুলিশ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।
মামলার বাদী এসআই খলিলুর রহমান জানান,ধৃতদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫(ঘ) ধারায় মামলা হয়েছে ও রোববার (২৫ এপ্রিল) তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews