1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সিরাজগঞ্জে শাহজাদপুরে শিশুকে ধর্ষণের অভিযোগ
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:০৭ অপরাহ্ন

সিরাজগঞ্জে শাহজাদপুরে শিশুকে ধর্ষণের অভিযোগ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১

সেলিম রেজা :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের চরকৈজুরী মানবমুক্তি মডেল তাঁত কারখানায় শুর্মিলা (৬) নামের এক মাদ্রাসা শিক্ষার্থীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

সরেজমিনে ঘুরে ভুক্তভুগী শিশু শিক্ষার্থীর পরিবার ও শিশু শুর্মিলা জানায়, শুক্রবার বিকেলে চরকৈজুরী বাজার থেকে চিপস কিনে বাড়ী ফেরার পথে চরকৈজুরী মানবমুক্তির মডেল তাঁত কারখানার সামনের রাস্তা থেকে ডেকে কারখানার ভিতরে নিয়ে মুখ কাপড় দিয়ে বেঁধে বাথরুমের ভিতরে ধর্ষন করে। এ সময় প্রচুর রক্তক্ষরণ হয়। ধর্ষন শেষে ধর্ষক দ্রুত পালিয়ে যায়। পরে শুর্মিলা বাড়িতে পৌঁছে তার মায়ের কাছে ঘটনা খুলে বললে তার পরিবার শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকগণের পরামর্শ অনুযায়ী সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে, ধর্ষকের নাম বলতে না পারায় শনাক্ত আপাতত সম্ভব না হলেও ওই প্রতিষ্ঠানের স্থানীয় তত্ত্বাবধায়ক একই গ্রামের খোকা মন্ডলের পুত্র স্থানীয় কৈজুরী উচ্চবিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক রজব আলীর জড়িত থাকার বিষয়ে সন্দেহ করছে ধর্ষিতা শিশুর পরিবার, খবর পেয়ে শাহজাদপুর থানার সাব ইন্সপেক্টর মেহেদী হাসান, কাঞ্চন কুমার ও সুমন আহমেদ সরেজমিনে পরিদর্শন করেছেন। স্থানীয়দের অভিযোগ ইতিপূর্বে মানবমুক্তির এই কারখানায় মদ, গাঁজা সেবনসহ নানা অসামাজিক কার্যকলাপ হরহামেশাই ঘটেছে।

এ ব্যাপারে অভিযুক্ত রজব আলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে ঘটনার পর থেকে তিনি গাঢাকা দিয়েছেন। উল্লেখ্য ধর্ষিতা শিশু শর্মিলা চরকৈজুরী নতুনপাড়ার ভ্যান চালক শফিকুল ইসলামের মেয়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শাহজাদপুর থানায় একটি শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews