1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সিরাজগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন মেয়র, থানায় জিডি
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন

সিরাজগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন মেয়র, থানায় জিডি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১৭ জুলাই, ২০২১

সেলিম রেজা :

সিরাজগঞ্জের কাজীপুরে স্থানীয় এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়েছেন পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার। এ ঘটনায় ওই সাংবাদিক মেয়েরের বিরুদ্ধে কাজীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

গত শুক্রবার (১৫ জুলাই) রাত ১১টায় তথ্য সংগ্রহ ও সংবাদ প্রকাশের জেরে মেয়রের প্রাণনাশের হুমকী পেয়ে তিনি এই ডায়েরি করেন। গত বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে সিরাজগঞ্জের একটি স্থানীয় অনলাইন ও স্থানীয় পত্রিকায় ‘কাজীপুরে কৃষি প্রণোদনার তালিকায় পৌর মেয়রের নাম’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। কাজীপুর পৌর এলাকার ৩০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের জন্যে বরাদ্দকৃত ধানবীজ ও মিশ্রসার প্রদানের তালিকায় মেয়র নিজে, কমিশনার ও তার নিকট আত্মীয়ের নাম লেখিয়ে সেই প্রণোদনা তুলে নেন।

এরই জের ধরে ওই দিন গভীর রাতে মেয়র ওই সাংবাদিক গোলাম কিবরিয়াকে ফোন করে অকথ্য ভাষায় গালি গালাজ করেন। এক পর্যায়ে মাথা কেটে গোলাবাড়ি খেলারও হুমকী দেন তিনি। এই ঘটনায় ওই সাংবাদিক শুক্রবার রাতে প্রাণনাশের হুমকী দেবার বিষয়টি উল্লেখ করে মেয়রের বিরুদ্ধে কাজীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিজ বাড়ি থেকে থানায় আসতে নিরাপত্তাহীনতায় ভোগেন ওই সাংবাদিক। পরে ৯৯৯ নম্বরে ফোন করে জানালে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যান এবং থানা থেকে তাকে নিজ বাড়িতে পৌঁছে দেন।কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার জানান, সাংবাদিকের জিডিটি থানায় গ্রহণ করে তাকে পুলিশি পাহারায় বাড়ি পৌঁছে দেয়া হয়েছে।

 

পি/বাংলার চোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews