1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সিরাজগঞ্জে ২ শীর্ষ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ২ শীর্ষ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২৮ জুলাই, ২০২১

সেলিম রেজা :

সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন রোড এলাকায় ২০ লাখ টাকার হেরোইনসহ ২ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব সদস্যরা। মঙ্গলবার বিকেলে পৌনে ৫টার দিকে সলঙ্গা থানাধীন সিরাজগঞ্জ রোডস্থ র‌্যাব দপ্তরে সামনের পাকা সড়ক থেকে হেরোইনসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ডুমুরিয়া আসাদুল ইসলামের মেয়ে মোছাঃ আইভি খাতুন ময়না (৩১) ও বোয়ালিয়া থানার শেকেরচক এলাকার মৃত হারুন অর রশিদের মেয়ে মোছাঃ সোমা খাতুন (৩০) বুধবার সকাল ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোঃ মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, গোপন সাংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ রোডস্থ এলাকায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২০০ (দুইশত) গ্রাম হেরোইনসহ ২ জন শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন ও নগদ ২১৫২ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করেছেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews