1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু
রবিবার, ০৯ মে ২০২১, ১১:০৩ অপরাহ্ন

সিলেটের করোনায় আরও ২ জনের মৃত্যু

আবুল কাশেম রুমন
  • সময়ঃ রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

সিলেট প্রতিনিধি :

সিলেটে জেলায় ক্রমেই বাড়ছে করোনার সংক্রামন।  গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩১১ জনে। একই সময়ে সিলেট বিভাগে শনাক্ত হয়েছে আরও ৬২ জনের।

শনিবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত  কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় শনাক্তদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ হাজার ৩৫৯ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১২ হাজার ২৭২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৬৭ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ২১৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২০২ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৬২ জন করোনা আক্রান্ত রোগীর ৫৫ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ২ জন ও মৌলভীবাজার জেলায় ৫ রয়েছেন।

একই দিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৪৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন, যাদের সকলেই সিলেট জেলার বাসিন্দা। এর মধ্য দিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৭ হাজার ৩৪১ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ২০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৫৪ জন, হবিগঞ্জ  জেলায় ১ হাজার ৭৬৭ জন ও মৌলভীবাজারে ২ হাজার জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে মৃত্যবরণ করা মোট রোগীর সংখ্যা ৩১১ জন। এর মধ্যে সিলেট  জেলার ২৪১ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৬ জন।

এদিকে, সিলেটের চার জেলা মিলে ৩১০ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২৯৪ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ১১ জন ও ২ জন  মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৪৪ জনকে নতুন করে  কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews