1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সিলেটে সিটি কর্মচারী ও রিক্সা শ্রমিকদের মধ্যে সংঘর্ষ
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:৪৮ পূর্বাহ্ন

সিলেটে সিটি কর্মচারী ও রিক্সা শ্রমিকদের মধ্যে সংঘর্ষ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২ জুন, ২০২১

আবুল কাশেম রুমন (সিলেট) প্রতিনিধি :

সিলেটে সিটি কর্মচারী ও রিক্সা শ্রমিকদের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটেছে। ২ জুন (বুধবার) দুপুর ২ টার দিকে নগর ভবনের সম্মুখে এ সংঘর্ষের সূত্রপাত হয়।

রিক্সা শ্রমিকরা সিসিকের কয়েকটি গাড়ি ভাংচুর করে। ৮ জন আহত হয়েছেন বলে জানা গেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ।

জানা যায়, অবৈধ ব্যাটারিচালিত রিকশার বিরুদ্ধে অভিযানে নেমেছে সিলেট সিটি করপোরেশন। বুধবার (২ জুন) দুপুরে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে কোর্ট পয়েন্টসহ নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। তখন কয়েকটি ব্যাটারী চালিত রিকশা আটক করা হয়। খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে সমাজতান্ত্রকি শ্রমিক ফন্ট সংগঠন ও অটোরিকশা শ্রমিকরা নগরীতে চলাচলের অনুমতি দেওয়ার দাবিতে মিছিল বের করে ।

পরে মিছিল নিয়ে সিলেট সিটি করপোরেশন ঘেরাও দিয়ে মেয়রের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দিতে থাকে শ্রমিকরা। মিছিল চালাকালে সিটি করপোরেশনের ভেতরে প্রবেশ করতে চাইলে সিসিকের প্রধান ফটক বন্ধ করে দেয় নিরাপত্তা রক্ষীরা।

এসময় উত্তেজিত চালকরা বাহির থেকে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করলে সিসিকের কর্মচারীরা সিসিকের ভেতর থেকে পাল্টা ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে কয়েকটি গাড়ির গ্লাস ভেঙ্গে গেছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews