1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সুপ্রিম কোর্টে আবারো আওয়ামী লীগ-বিএনপিপন্থি আইনজীবীদের হাতাহাতি
শনিবার, ২৫ মার্চ ২০২৩, ১০:৫৬ পূর্বাহ্ন

সুপ্রিম কোর্টে আবারো আওয়ামী লীগ-বিএনপিপন্থি আইনজীবীদের হাতাহাতি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ঘিরে আওয়ামী ও বিএনপিপন্থী আইনজীবীদের মধ্যে আবারও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

এর আগে, সকাল থেকেই মুখোমুখি অবস্থান নেন আওয়ামী লীগ ও বিএনপিপন্থি আইনজীবীরা। একদিকে অবৈধ ভোট আখ্যা দিয়ে নতুন নির্বাচন কমিশনের দাবিতে বিএনপিপন্থি আইনজীবীরা স্লোগান দেন। অপরদিকে আওয়ামী লীগপন্থি আইনজীবীরা নির্বাচনী কার্যক্রম বাধা দেয়া যাবে না, সন্ত্রাসীদের আস্তানা সুপ্রিম কোর্টে হবে না বলে নানা স্লোগান দেন। গতকালের মতো আজও সুপ্রিম কোর্টে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। তাদের সঙ্গে রয়েছেন এপিবিএনের সদস্যরাও।

বুধবার সুপ্রিম কোর্ট বার নির্বাচনে প্রথম দিনে দুপক্ষের আইনজীবীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। পুলিশ এ সময় সাংবাদিকদের ওপর চড়াও হয়। এ ঘটনায় দিনের বেশিরভাগ সময়ই ভোট বন্ধ থাকে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দ্বিতীয় দিনের নির্বাচনের ভোট আজ সকাল ১০টার পর থেকে শুরু হয়। এরপর ধীরে ধীরে সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের ভোটকেন্দ্রে দুই দলের আইনজীবীরা এসে জড়ো হন।

দুপুর সাড়ে ১২টার দিকে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এ সময় আওয়ামী লীগ ও বিএনপিপন্থী আইনজীবীরা জোরে জোরে স্লোগান দিতে থাকেন। অন্য পক্ষ আবার তার উত্তর দিতে থাকে। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হয়। এ সময় তুমুল উত্তেজনা শুরু হয়। পুলিশও মাঝে দাঁড়িয়ে সতর্ক অবস্থায় থাকে। তবে এ সময় ভোটগ্রহণ চলছিল।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews