1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সুযোগ পেয়েও জাতীয় দলে খেলবেন না নারিন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৪৭ পূর্বাহ্ন

সুযোগ পেয়েও জাতীয় দলে খেলবেন না নারিন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

রহস্যময় ক্যরিবীয় অফ স্পিনার সুনিল নারিন। ক্যারিয়ারের শুরুতেই যেভাবে হইচই ফেলে দিয়েছিলেন, সে তুলনায় আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন খুবই নগণ্য। টেস্ট খেলেছেন মোটে ৬টি। ওয়ানডে ৬৫টি এবং টি-টোয়েন্টি ৫১টি।

মাঝে-মধ্যে অতিথি পাখির মত ক্যারিবীয় দলের হয়ে খেলতে আসেন। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন ২০১৯ সালের আগস্টে। এরপর থেকে আন্তর্জাতিক ক্রিকেটের পুরোপুরি বাইরে। যদিও এর মধ্যে ৮-৯ মাস চলে গেছে করোনাভাইরাসের পেটে।

এবার ক্যারিবীয় টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন ক্রিস গেইল, ফিদেল এডওয়ার্ডসরা। সুযোগ ছিল নারিনেরও। তাকেও ডাকা হয়েছিল ক্যারিবীয় জাতীয় দলে। কিন্তু সুযোগ পেয়েও ক্যারিবীয় জাতীয় দলের হয়ে খেলা থেকে বিরত থাকলেন নারিন। ‘প্রস্তুত নই’ বলে জাতীয় দলের হয়ে খেলা এড়িয়ে গেলেন তিনি।

নারিন জাতীয় দলের হয়ে না খেললেও বিশ্বব্যাপি ফ্রাঞ্চাইজি লিগে নিয়মিতই খেলে যাচ্ছেন। আইপিএলে কলকাতা নাইটরাইডার্সের একজন কোর সদস্য তিনি। তাকে ঘিরেই কেকেআরের বোলিং শক্তি পরিচালিত। এবারও তিনি রয়েছেন কেকেআরের দলে। বিপিএল, পিএসএল, সিপিএল- সব জায়গাতেই সরব উপস্থিতি রয়েছে নারিনের।

কিন্তু নেই কেবল ক্যারিবীয় জাতীয় দলে। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত সুপার ৫০ কাপে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর হয়ে খেলেছেন নারিন। সেখানে চার ম্যাচ খেলার পরই অবশ্য ইনজুরিতে পড়ে যান তিনি। যে কারণে টুর্নামেন্টের ফাইনাল পর্যন্ত খেলতে পারেননি।

গত বছর আইপিএল চলাকালে অবৈধ বোলিং অ্যাকশনের জন্য সতর্কতা জারি করা হয়েছিল নারিনের ওপর। যদিও পরে তিনি ক্লিয়ার হয়ে যান। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হারপার বলেন, ‘দল নির্বাচনের আগেই সুনিল নারিন আমাদেরকে জানিয়েছিল যে, তিনি জাতীয় দলের হয়ে খেলার জন্য প্রস্তুত নন। তার এখনও ছন্দে ফিরতে সময় লাগবে এবং প্রস্তুত হতে সময় লাগবে। এ কারণেই আগামী সিরিজের জন্য নিজেকে সরিয়ে রেখেছেন নারিন।’

নারিন না থাকার কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ক্যারিবীয় স্পিন ডিপার্টমেন্ট সামলাবেন আকিল হোসেইন, কেভিন সিনক্লেয়ার এবং ফ্যাবিয়েন অ্যালেন। যে সিরিজটি শুরু হওয়ার কথা রয়েছে ৩ মার্চ থেকে।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল
কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ-অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালেন, ডোয়াইন ব্র্যাভো, ফিদেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন হোল্ডার, আকিল হোসেইন, এভিন লুইস, ওবেদ ম্যাককয়, রোভম্যান পাওয়েল, ল্যান্ডল সিমন্স, কেভিন সিনক্লেয়ার।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews