1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সেনাবাহিনী অভিযানে পরিত্যক্ত বাড়িতে অস্ত্র উদ্ধার
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

সেনাবাহিনী অভিযানে পরিত্যক্ত বাড়িতে অস্ত্র উদ্ধার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

আকাশ মারমা মংসিং (বান্দরবান) প্রতিনিধি :

বান্দরবান সদর উপজেলার ডলুপাড়া পুলিশ ও নিরাপত্তাবাহিনীর যৌথ অভিযানে সুমন চাকমা (২৬) নামে অস্ত্রসহ একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তি জেএসএস (মূল) দলের চাঁদা কালেক্টর বলে জানা গেছে।

সোমবার (২ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর পরিচালিত ২নং কুহালং ইউনিয়নে অভিযান চালিয়ে জেএসএস (মূল) দলের চাঁদা কালেক্টরকে আটক করে সেনাবাহিনী।

সেনাবাহিনী সূত্রে জানা যায়, ডুলুপাড়া এলাকার ক্যাংবা পাড়ায় অবস্থান করেছে সেই গোপন সংবাদ ভিত্তিতে অভিযানে মাধ্যমে পাশ্ববর্তী একটি পরিত্যক্ত বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে উদ্ধারকৃত আস্ত্রসহ আটক ব্যক্তিকে বান্দরবান সদর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এইদিকে সেনাবাহিনী অভিযানে এক‌টি দেশীয় বন্দুক, চাঁদা সংগ্রহের রশিদ বই, ১টি মােবাইল সেট, ২টি মানিব্যাগ, চাঁদা আদায়ের নগদ ১০ হাজার টাকা ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শ‌হিদুল ইসলাম চৌধুরী ব‌লেন, যৌথ অভিযানে অস্ত্রসহ একজন‌কে আটক করেছি। তার বিরু‌দ্ধে সদর থানায় এক‌টি মামলা রুজু করা হ‌য়ে‌ছে। পরবর্তীতে তাকে কোর্টের প্রেরণ করা হয়েছে।

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews