1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | টয়লেটে লুকিয়েও রক্ষা পেলেন না সোনারগাঁর শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান
সোমবার, ১০ মে ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন

টয়লেটে লুকিয়েও রক্ষা পেলেন না সোনারগাঁর শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

বাংলার চোখ সংবাদ :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ এপ্রিল) দুপুর ১টার দিকে ইউনিয়ন পরিষদের কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়। রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধের পর স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়সহ বিভিন্ন স্থাপনা ভাঙচুরের ঘটনায় করা দুই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, সোনারগাঁয়ে হেফাজতের হামলার ঘটনায় পুলিশের পক্ষ থেকে দায়ের করা একটি মামলায় এবং আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুরের আরেক মামলায় চেয়ারম্যান আব্দুর রউফকে গ্রেফতার করা হয়েছে। দুই মামলায় গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

৩ এপ্রিল রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারীসহ অবরুদ্ধ করা হয়। এ ঘটনায় তার সমর্থকরা রয়েল রিসোর্ট, আওয়ামী লীগ কার্যালয়, আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘর ভাঙচুর এবং মহাসড়কে অগ্নিসংযোগ করে নাশকতা চালায়।

এসব ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি এবং ক্ষতিগ্রস্তরা বাদী হয়ে পাঁচটি মামলা করেন। এসব মামলায় ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১৮০০ জনকে আসামি করা হয়। এ পর্যন্ত সাত মামলায় ৬৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews