1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সোনারগাঁয়ের বারদীতে গণটিকার ২য় ডোজ উদ্বোধন
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:৩০ পূর্বাহ্ন

সোনারগাঁয়ের বারদীতে গণটিকার ২য় ডোজ উদ্বোধন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

মোঃ মীমরাজ হোসেন :

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের বারদীতে সারাদেশের ন্যায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহিরুল হকের তত্বাবধানে করোনা প্রতিরোধক গণটিকার দ্বিতীয় ডোজ প্রদান করা হয়।

৮ সেপ্টেম্বর মঙ্গলবার সারাদেশের ন্যায় প্রধানমন্ত্রী’র নির্দেশনায় সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদে মাঠে বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহিরুল হকের সার্বিক তত্ত্বাবধানে করোনা প্রতিরোধক গণটিকার দ্বিতীয় ডোজ উদ্বোধন করা হয়।

গণটিকা কার্যক্রমকালে ইউনিয়নের তিনটি ওয়ার্ডের মানুষকে প্রথম ধাপে ২৫ বছরের উপরে ৬ শত জনকে করোনা প্রতিরোধক টিকা প্রদান করা হয়। প্রথম ধাপে টিকা গ্ৰহণকারী সকলের মাঝে দ্বিতীয় ধাপে দ্বিতীয় ডোজ প্রদান করা হয় ও টিকা প্রদানকালে বয়স্ক এবং প্রতিবন্ধী ও মহিলাদেরকে অগ্রাধিকার দেওয়া হয়।

গণটিকা প্রদানকালে উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জেএডএম নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা করিম, ইউনিয়ন পরিষদ সচিব রাসেলসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্বেচ্ছাসেবীগণ।

জহিরুল হক চেয়ারম্যান বলেন, মনে রাথতে হবে স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে আপনি সচেতন হলে, আপনার পরিবার সচেতন থাকবে আর তাহলেই আমরা এই ভাইরাসকে পরাজিত করতে সক্ষম হবো। আপনি নিজে করোনার টিকা নিন, অপরকে এই টিকা নিতে উৎসাহিত করুন।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews