1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সোনারগাঁয়ে ওসিকে কুপিয়ে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৪১ অপরাহ্ন

সোনারগাঁয়ে ওসিকে কুপিয়ে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৫ অক্টোবর, ২০২২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়ী চালক মো. ইয়াছিন বাদশাকে কুপিয়ে ডাকাতির ঘটনায় দুই ডাকাতকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

মঙ্গলবার (৪ অক্টোবর) ভোর রাতে উপজেলার ঝাউচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ডাকাতরা হলেন-পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের রমিজউদ্দিনের ছেলে মামুন (২৮) ও বৈদ্যেরবাজার ইউনিয়নের মনারবাগ গ্রামের আবুল হোসেনের ছেলে রোমান (৩২)।

জানা যায়, গত শুক্রবার ভোর সাড়ে ৩টার দিকে চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক মো. ইয়াছিন বাদশা প্রাইভেটকারে করে ঢাকা থেকে তার কর্মস্থলে যাওয়া পথে মেঘনা টোল প্লাজা এলাকায় টোল দেওয়ার জন্য গাড়ি থামান। এসময় তার আগে ৬-৭টি গাড়ি টোল দেওয়ার লাইনে ছিল। এতে করে কিছুটা যানজটের সৃষ্টি হয়। এসময় অতর্কিতভাবে ওসিকে বহনকারী প্রাইভেটকারচালকের (চট্টগ্রাম মোট্রো গ- ১২৬৮৫১) মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দেয়।

পরে ডাকাতরা প্রাইভেটকারের পেছনের দরজা খুলে ওসি আলমগীরকে বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে। এসময় তাদের কাছ থেকে নগদ ১৯ হাজার টাকা, ৬০ হাজার টাকা মূল্যের চারটি মোবাইল ফোন নিয়ে যায়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় গত শনিবার রাতে ওসি আলমগীর হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মঙ্গলবার ভোর ৪টার দিকে ঝাউচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান  বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, হাইওয়ে ওসিকে কুপিয়ে ডাকাতির ঘটনায় দুই ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। সাত দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews