1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সোনারগাঁয়ে ফ্রী ব্লাড ক্যাম্পেইন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

সোনারগাঁয়ে ফ্রী ব্লাড ক্যাম্পেইন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

মোঃ মীমরাজ হোসেন :

সোনারগাঁয়ে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও রক্তদান সচেতনতামূলক এবং করোনাভাইরাস প্রতিরোধে ফ্রি মাস্ক বিতরণ করেছে ব্লাড ফর নারায়ণগঞ্জ, সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (SADO), ঝাউচর মানবসেবা স্বেচ্ছায় রক্তদান।

শুক্রবার (১০ই সেপ্টেম্বর ২০২১) সকাল ৯টায় সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়ন এর ঝাউচর রেনেসাঁ কিন্ডারগার্টেন বালুর মাঠে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। বিকেল ৪টা পর্যন্ত চলে এই কর্মসূচি। পরে করোনা প্রতিরোধে ৫০০ ফ্রি মাস্ক বিতরণ করা হয়।

স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন স্বেচ্ছাসেবীরা, ব্লাড ফর নারায়ণগঞ্জ এর উপদেষ্টা পলাশ চৌধুরী, সভাপতি সাইফুল ইসলাম সাইফ, সাধারণ সম্পাদক অমিত হাসান মিরাজ, সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (SADO) নারায়ণগঞ্জ শাখার উপদেষ্টা মোঃ নওয়াব, সমন্বয়ক রাকিবুল হাসান অপু, সদস্য মোসলেহ উদ্দীন, রায়হান মোল্লা উপস্থিত ছিলেন। ঝাউচর মানবসেবা স্বেচ্ছায় রক্তদানের এডমিন গাজী ফয়সাল।

ব্লাড ফর নারায়ণগঞ্জ এর উপদেষ্টা পলাশ চৌধুরী বলেন, বর্তমানে যেকোন কাজেই রক্তের গ্রুপ প্রয়োজন হচ্ছে। প্রত্যন্ত এলাকার মানুষেরা অধিকাংশই তাদের রক্তের গ্রুপ সম্পর্কে অবহিত না। বিশেষ করে স্কুল-কলেজের শিক্ষার্থীরাও অনেকে তাদের রক্তের গ্রুপ জানে না। এজন্য আমরা তাদেরকে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উদ্বুদ্ধ করতে ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের আয়োজন করেছি।

 

//এমটিকে

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews