1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সোনারগাঁয়ে স্ত্রীকে গলা কেটে নৃশংস খুন
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে স্ত্রীকে গলা কেটে নৃশংস খুন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
সোনারগাঁও প্রতিনিধি (মিমরাজ হোসেন) :
নারায়ণগঞ্জ জেলার, সোনারগাঁও উপজেলায় আঁখি আক্তার (২৭) নামের এক নারী খুন হয়েছেন। উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস, চৌরাস্তা এলাকায় বেড়াতে এসে সাবেক স্বামীর হাতে খুন হয় বলে জানা যায়।
২৫ আগস্ট বাড়ি মজলিশ গ্রামের মোসলেম মিয়ার ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে আঁখির লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেছে।
সাবেক স্বামী রুবেল (৩০) সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের মুগারচর এলাকার মফিজুলের ছেলে।
রুবেলের আত্মীয় নিপা আক্তার জানান, মঙ্গলবার সকাল ৯:৩০ টার দিকে রুবেল তার সাবেক স্ত্রী আঁখিকে নিয়ে আমার বাড়িতে আসে। তারা জানান, দু’জনের মধ্যে যে ভুল বোঝাবুঝি আছে তা নিজেদের মধ্যে কথাবার্তার মাধ্যমে মিমাংসা করবেন। সেজন্য তাদের আমার ঘরে বসতে দেয়ার অনুরোধ করেন। পূর্ব পরিচিত বিধায় তাদের ঘরে বসতে দিয়ে আমি বাড়ির ছাদে যাই। ছাদ থেকে ফিরে রুমের প্রবেশ করার সময় কিছু বোঝার আগেই রুবেল আমাকে ধাক্কা দিয়ে রুম থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে রুমে গিয়ে দেখি তার স্ত্রী আঁখির রক্তান্ত লাশ পড়ে আছে।
এ ঘটনায় আমি কিছুক্ষন বাকরুদ্ধ হয়ে পড়ি। পরে মোগরাপাড়া কাঁচা বাজারে গিয়ে রুবেলের বাবা মফিজুলকে বিষয়টি জানাই। পরে দু’জনই থানায় গিয়ে পুলিশকে বিষয়টি অবহিত করি।
নিপা আরো জানান, একই এলাকার হাবিবপুর ভাড়া থাকার সময় রুবেলদের পরিবারের সাথে তাদের পরিচয় হয়। সেই সুত্র ধরে সকালে সে আমার বাড়িতে আসে তার সাবেক স্ত্রীর সাথে ঘরে বসে কথা বলবে বলে।
পুলিশ জানান, রুবেলের সাথে গত ৬ বছর আগে বিয়ে হয় বন্দর উপজেলার বাদুরী চৌড়াপাড়া এলাকার নজরুল ইসলামের মেয়ে আঁখির সাথে। তাদের দাম্পত্য জীবনে হুমাইরা নামের ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। গত ৩ মাস আগে পারিবারিক কলহের জের ধরে তাদের বিচ্ছেদ ঘটে। মঙ্গলবার সকালে তাকে একটি বাসায় ডেকে নিয়ে এসে গলা ও পায়ের রগ কেটে হত্যা করে সে পালিয়ে যায়। পুলিশ আরো জানায়, হত্যার নমুনা দেখে মনে হচ্ছে আঁখিকে ডেকে এনে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, বাড়ি মজলিশ এলাকার একটি বাড়ি থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেছে। সিআইডির ক্রাইম টিম ঘটনাস্থলে এসে বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করছে।

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews