1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | স্টেডিয়ামে শক্তি পরীক্ষার নৌকার প্রার্থীর : সাক্কু
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:০৮ অপরাহ্ন

স্টেডিয়ামে শক্তি পরীক্ষার নৌকার প্রার্থীর : সাক্কু

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ৪ জুন, ২০২২

জমে উঠেছে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণা। কুমিল্লা শহরজুড়ে এখন বিরাজ করছে নির্বাচনি আমেজ। মাঠে শুরু হয়েছে প্রার্থীদের কথার লড়াই। এক প্রার্থী অপর প্রার্থীর বিরুদ্ধে তুলছেন নানা অভিযোগ। নিজের গুণগান গেয়ে চাইছেন ভোট। কেউ রাজনৈতিক শক্তি পরীক্ষার প্রতিপক্ষকে মাঠে ডাকছেন। কেউ কেউ নির্বাচন কমিশনের বিরুদ্ধেও অভিযোগ করছেন।

নির্বাচনি প্রচারণায় মেয়র পদে নৌকার প্রার্থী আরফানুল হক রিফাত বলেন, ‘নির্বাচিত হতে পারলে সাক্কুর দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করবো। এক বছরের মধ্যে নগরীর যানজট ও জলাবদ্ধতা নিরসন করবো। যদি সাক্কুর দুর্নীতির প্রমাণ করতে না পারি প্রার্থিতা প্রত্যাহার করবো। তার এই বক্তব্যে তোলপাড় শুরু হয়েছে নগরীতে।’

এ সময় তিনি বলেন, ‘যদি শক্তি থাকে ওনাকে বলেন স্টেডিয়ামে আসতে, আমিও আসবো। আমি চোর হলে সে বড় চোর!’ সাক্কুর এমন বক্তব্যে কুমিল্লা সিটি নির্বাচনের মাঠ এখন থমথমে।

মনিরুল হক সাক্কু বলেন, ‘আল্লাহ চামড়ার মুখ দিছে, মুখে যা আসে তাই বলে। উনি প্রমাণ করার কে। উনি জজ না সরকার?’

কুমিল্লা সিটি নির্বাচনে এবার মেয়র পদের জন্য লড়ছেন পাঁচ প্রার্থী। এটি এই সিটির তৃতীয় নির্বাচন। এর আগে ২০১২ ও ২০১৭ সালের দুই নির্বাচনে মেয়র পদে জয় লাভ করেছিলেন বিএনপি সমর্থিত মনিরুল হক সাক্কু। আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে কুমিল্লা সিটি নির্বাচন। এ বছর ঘড়ি প্রতীকে স্বতন্ত্র হিসেবে নির্বাচন করছেন সাক্কু।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews