1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | স্বপরিবারে বিষপান,দম্পতি বেঁচে গেলেও মারা গেছে সাত মাসের অবুঝ শিশু
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

স্বপরিবারে বিষপান,দম্পতি বেঁচে গেলেও মারা গেছে সাত মাসের অবুঝ শিশু

সোহাগ আলী
  • সময়ঃ রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পারিবারিক কলহের জের ধরে একমাত্র শিশু কন্যাসহ বিষপানে আত্নহত্যার চেষ্টা করে এক দম্পতি। বিষপানের পরেও দম্পতি বেঁচে গেলেও, কন্যা শিশুটি বিষক্রিয়ায় মারা গেছেন।
জানা যায়,গত শুক্রবার রাত আনুমানিক সাড়ে এগারোটার পরে ঘটনাটি রাণীশংকৈল উপজেলার কদমপুর উমরাডাঙ্গী পূর্বপাড়া গ্রামে ঘটেছে।
বিষপান করা দম্পতি হলেন- ওই গ্রামের আজিমউদ্দীনের ছেলে ইয়াসিন আলী ও তার স্ত্রী শিমু এবং দম্পতির একমাত্র সাত মাসের কন্যা সন্তান।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে রাগের বশবর্তী হয়ে ওই দম্পতি নিজেরা সহ তাদের সাত মাসের কন্যা সন্তানকে রাসায়নিক বিষ খাইয়ে আত্নহত্যার চেষ্টা করে।
তবে তাদের বিষ খাওয়ার ঘটনা টের পেয়ে পরিবারের অন্য সদস্যরা সকলকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। তবে চিকিৎসায় তাৎক্ষণিক দম্পতিকে বাচাঁনো গেলেও সাত মাসের ছোট শিশুটিকে প্রাণে বাচাঁনো সম্ভব হয়নি । মা-বাবার কোল খালি করে চলে গেলেন পরপারে।
এবিষয়ে থানা পরির্দশক (ওসি) এস এম জাহিদ ইকবালের কাছে শনিবার মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি জানার পর তাৎক্ষনিকভাবে আমরা ব্যবস্থা নিয়েছি এবং ওই দম্পতির ছোট কন্যা শিশুটিকে ময়নাতদন্ত করার জন্য ঠাকুরগাঁও মর্গে দেওয়া হয়েছে।
এ ঘটনায় ইয়াসিনের পরিবার থেকে একটি লিখিত অভিযোগ থানায় দেওয়া হয়েছে। বিষয়টি গুরত্বসহকারে দেখা হচ্ছে।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews