1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
সোমবার, ২৩ মে ২০২২, ১২:১৪ অপরাহ্ন

হবিগঞ্জে ল্যাব টেকনেশিয়ানকে হত্যার প্রতিবাদে মাবববন্ধন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

লিটন পাঠান :

হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের ল্যাব টেকনেশিয়ান সাইফুল ইসলামকে (২৮) দিনে দুপুরে হত্যা করেছে পালিয়ে যায় দুর্বৃত্তরা বুধবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় হবিগঞ্জ জেলা প্রশাসক এর কার্য্যালয়ের সামনে মানব বন্ধন অনুষ্ঠিত হয়। দুর্বৃত্তদের গ্রেফতার ও শাস্তির দাবিতে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্মকর্তা ও স্টাফরা এ মানববন্ধনে দাবি জানান।

উল্লেখ্য, গতকাল সাইফুল ইসলাম ব্যাক্তিগত কিনা কাটির জন্য খাজা গার্ডেন সিটিতে গেলে হবিগঞ্জ শহরের টাউন হল রোডে দুর্বৃত্তরা আগাত করে হত্যা করে পালিয়ে যায়।

গুরুত আহত অবস্থায় স্থানীয় লোক দের মাধ্যমে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সাইফুল মৃৃত্যুর কোলে ঢলে পড়ে হবিগঞ্জ সদর হাসপাতাল সুত্রে জানা যায় নিহত সাইফুল ইসলাম মাধবপুর উপজেলার মনতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে। নিহত সাইফুল ইসলাম হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ল্যাব টেকনেশিয়ান হিসেবে দায়িত্ব পালন করেন। মঙ্গলবার বিকেলে শহরের টাউনহল রোড এলাকায় কাজ শেষে নিজের কর্মস্থলে ফিরছিলেন সাইফুল ইসলাম।

এ সময় একদল দূর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাটিতে ফেলে পালিয়ে যায় হাসপাতালে নিয়ে আসার পর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেটের ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হলে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মারা যান।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews