1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | হবিগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন

হবিগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

লিটন পাঠান :

হবিগঞ্জের বাহুবলে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়। এ মামলায় নিহতের শাশুড়ি ও তার এক দেবরকে খালাস দেওয়া হয়েছে, মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকাল ১১টার দিকে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক সুদীপ্ত দাশ এ রায় প্রদান করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী বাহুবল উপজেলার লাকড়িপাড়া গ্রামের সৈয়দ জিতুউর রহমানের ছেলে সৈয়দ হেলাল মিয়া (২৪)। হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সরকারি প্রসিকিউটর (পিপি) এডভোকেট আবুল হাসিম মোল্লা মাসুম জানান, হেলাল মিয়ার সাথে ২০১৭ সালের প্রথম দিকে বিয়ে হয় উপজেলার বরগাঁও গ্রামের আব্দুল হামিদ চৌধুরীর মেয়ে লাভলি আক্তারের। বিয়ের পর থেকে লাভলি আক্তারের স্বামী যৌতুকের জন্য তাকে মারপিট করত ২০১৭ সালের ২৩ সেপ্টেম্বর রাতে হেলাল মিয়া স্ত্রী লাভলি আক্তারকে মারপিট করে। একপর্যায়ে তাকে শ্বাসরোধে হত্যা করেন।

ঘটনায় ৪দিন পর ২৮ সেপ্টেম্বর লাভলি আক্তারের ভাই শাহীন চৌধুরী বাদি হয়ে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ হত্যার অভিযোগে লাভলির স্বামী ও শ্বশুর শাশুড়িসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে বাহুবল থানা পুলিশকে তদন্তের দায়িত্ব দেন। পুলিশ দীর্ঘ তদন্ত শেষে স্বামী হেলল মিয়া, শাশুড়ি সৈয়দা সাহেদা খাতুন ও তার ধর্মভাই একই গ্রামের তাজুল ইসলামের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। আদালত ২৩ জনের স্বাক্ষগ্রহণ শেষে আজ মঙ্গলবার এ রায় দেন রায় ঘোষণাকালে দণ্ডপ্রাপ্ত আসামী আদালতে উপস্থিত ছিলেন।

 

এমটিকে//বাংলারচোখ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews