1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | হাজার হাজার মানুষ, বাস থেকে নামতে ভোগান্তি চ্যাম্পিয়নদের
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

হাজার হাজার মানুষ, বাস থেকে নামতে ভোগান্তি চ্যাম্পিয়নদের

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

সাফ বিজয়ী বাংলাদেশের নারী ফুটবলারদের ছাদখোলা বাসে করে রাজকীয় সংবর্ধনা দিয়ে বিমানবন্দর থেকে নিয়ে আসা হয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে।

তবে সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে বাফুফে ভবনের কাছে পৌঁছাতে পারলেও হাজার হাজার মানুষের ভিড়ে চ্যাম্পিয়নদের বাসটি ভবনের ভেতরে প্রবেশ করতে পারছিল না। মতিঝিল থেকেই মূলত স্রোত নামে মানুষের। সেই স্রোত ঠেলে পিঁপড়ার গতিতে বাস এগিয়ে চলে বাফুফে ভবনের দিকে।

কিন্তু হাজার হাজার মানুষের ভিড় ঠেলে গতি মন্থর থেকে আরও মন্থর হয়ে যায়। সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটের দিকে বাফুফে ভবনের গেটে এসে পৌঁছায় চ্যাম্পিয়নদের ছাদখোলা বাস।

কিন্তু চারপাশে বিজয়ীদের ঘিরে এত মানুষের ভিড়, সাবিনাদের সেই বাস থেকে নামার কোনো উপায় দেখা যাচ্ছে না। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, বাফুফের নিরাপত্তা কর্মীদের গলদগর্ম হতে হচ্ছে উপচে পড়া মানুষের ভিড় নিয়ন্ত্রণ রাখতে।

নেপালের কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ নারী ফুটবল দল। সেই চ্যাম্পিয়ন দলটি আজ দুপুর পৌনে ২টায় এসে পৌঁছায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। সেখানে তাদের ফুল দিয়ে বরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। এরপর সেখান থেকে সাবিনাদের তুলে দেওয়া হয় চ্যাম্পিয়ন লেখা ছাদখোলা বাসে।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews