1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | হাটহাজারীতে ফটিকছড়ির ব্যবসায়ীকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৪০ অপরাহ্ন

হাটহাজারীতে ফটিকছড়ির ব্যবসায়ীকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ৩ মে, ২০২১

ফটিকছড়ি প্রতিনিধি :

ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়ের বাংলাবাজারের(তেইল্লা ভিটা) এক ব্যবসায়ীকে হাটহাজারীতে খুন করে গাছের সাথে লাশ ঝুলিয়ে দেয়া হয়েছে।

সোমবার (৩ মে) সকাল ৭ টায় খবর পেয়ে হাটাহাজারী উপজেলার মুনিয়াপুকুর পাড় রেল বিট সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

খুন হওয়া ব্যবসায়ী হারুয়ালছড়ি ইউনিয়নের লম্বাবিল ছিদ্দিক হাজির বাড়ীর মৃত ছিদ্দিক আহমেদের দ্বিতীয় পুত্র মুহাম্মদ জসিম উদ্দীন (৪২)।

ইউপি সদস্য দিদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,নিহত জসিম রবিবার সকালে ব্যবসার কাজে চট্টগ্রাম শহরে গিয়েছিল।মাল সংগ্রহ করে ফেরার পথে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মালামাল নিয়ে যায়।

পরিবার জানায়, গতকাল(রবিবার) সকালে দোকানের মাল আনতে শহরে গিয়েছিল।বিকাল ৫ টায় বাসায় ফোন করে বলেছিল রিজার্ভ পি-কাপ নিয়ে মালামালসহ বাড়ী ফিরছে।কিন্তু রাত ১০ টা হয়ে গেলেও সে বাড়ী ফিরে আসেনি।অনেকবার ফোন করা হলেও মোবাইল টি বন্ধ পাওয়া যায়।রাতে সেহেরী খেয়ে তাকে খোঁজতে বের হয়ে ভূজপুর থানায়,ফটিকছড়ি থানায়, হাটহাজারী থানায় জানাই।হাটহাজারী থানা জানিয়ে ফেরারপথে মুনিয়া পুকুর পাড় এলাকায় এসে দেখি মানুষজন ছোটাছুটি করছে।রেল বিটের পাশে গিয়ে দেখি তার লাশ গাছের সাথে ঝুলন্ত অবস্থায় আছে।

থানা সূত্রে জানা যায়, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা করছি।এ ব্যপারে এখনো কোন মামলা হয়নি।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews