1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | হাতুড়ি-পাথর-অস্ত্র-কাচ! ভয়াবহ মার্শাল আর্ট দেখলেন প্রেসিডেন্ট কিম
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

হাতুড়ি-পাথর-অস্ত্র-কাচ! ভয়াবহ মার্শাল আর্ট দেখলেন প্রেসিডেন্ট কিম

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক :

প্রতিরক্ষা বাহিনীর উন্নয়ন প্রদর্শনীতে সৈনিকরা দুর্ধর্ষ মার্শাল আর্ট দেখিয়েছেন উত্তর কোরিয়ার সেনাবাহিনী। উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন ও তার বিশেষ উপদেষ্টা ও বোন কিম ইয়ো জংসহ অন্যান্য নেতাদের উপস্থিতিতে সৈনিকদের এ দক্ষতা প্রদর্শন অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১২ অক্টোবর) রাষ্ট্রীয় টেলিভিশন কেসিটিভিতে তা সম্প্রচার করা হয়।

ভিডিও ফুটেজে দেখা যায়, দক্ষতা প্রদর্শনে সৈনিকরা খালি হাতে ইট, পাথর, কাচের বোতল ভেঙে ফেলছে। এছাড়াও ভাঙা কাঁচের ওপর শুয়ে বুকের ওপর রাখা পাথর হাতুড়ি দিয়ে চূর্ণবিচূর্ণ করছে লড়াকু সৈনিকরা। এসব দৃশ্য দেখে কিমকে হাততালি দিয়ে হাস্যোজ্জ্বল দেখা গেছে। শাসক শ্রমিক দলের প্রতিষ্ঠার বার্ষিকীর স্মারক হিসেবে এ সশস্ত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

সৈনিকদের শক্তিমত্তা প্রদর্শনের ছবি দেখিয়ে উত্তর কোরিয়ার বিখ্যাত সংবাদ উপস্থাপক রি চুন হি বলেন, ‘এসব সৈন্যরা আমাদের দলের নিবিড় পরিচর্যায় বেড়ে ওঠেছে। তারা কোরিয়ান সেনাবাহিনীর সাহসী যোদ্ধা। নিজেদের শক্তিমত্তা, সাহসিকতা ও দৃঢ় মনোবল প্রদর্শন করে তারা পুরো বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে।’ মহান নেতা কিম জং উন তাদের এসব শক্তিমত্তা দিয়েছেন বলে তিনি জানান।

সামরিক প্রদর্শনীতে জন কিম বলেছেন, যুক্তরাষ্ট্রের ‘বৈরী’ নীতি ও উপদ্বীপকে অস্থিতিশীল করে তোলা দক্ষিণ কোরিয়ায় সামরিক উন্নয়নের কারণে তার দেশের সশস্ত্র বাহিনীর উন্নয়ন আবশ্যক হয়ে দাঁড়ায়।

রাষ্ট্রীয় সংবাদ সংস্থা কেসিএনএ-এর এক প্রতিবেদনে বলা হয়, পিয়ংইয়ং কেবল আত্মরক্ষাযর কৌশল হিসেবে সামরিক বাহিনীর দক্ষতা বৃদ্ধি করেছে এবং তাতে যুদ্ধ শুরুর কোনো ইচ্ছা ছিল না বলে জানানো হয়।

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews