1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | হামলা করে ভিক্ষুকের বাড়ি দখলের চেষ্টা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন

হামলা করে ভিক্ষুকের বাড়ি দখলের চেষ্টা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ২০ জুন, ২০২১

মোশারফ হোসেন (সাটুরিয়া,মানিকগঞ্জ) প্রতিনিধি :

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় প্রতিবন্ধী ভিক্ষুক কে মারধর করে ভিক্ষুকের বাড়ি দখলের চেষ্টার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রবিবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে মানিকগঞ্জ আদালতে সোপর্দ করেছে সাটুরিয়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, সাটুরিয়া উপজেলার গোপালপুর গ্রামের মৃত পন্ডিত আলীর ছেলে মোঃ ইউনুস আলী (৩৫) এবং একই গ্রামের মৃত এছাহাক আলীর ছেলে মোঃ শাহিনুর রহমান (৩০)।

অভিযোগসুত্রে জানা যায়, উপজেলার বরাইদ ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত আবেদ আলির ছেলে মোঃ আব্দুর রাজ্জাক (৬০) এর সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে একই এলাকার মৃত পন্ডিত আলীর পরিবাবের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ হয়ে আসছিল। এরই জের ধরে শনিবার দুপুরে মৃত পন্ডিত আলীর ছেলে মোঃ শাজাহান মিয়া (৫০), সোনা মিয়া (৪০), মোঃ ইউনুস আলী (৩৫), তোতা মিয়া (৩৮), মোঃ ঘটু মিয়া (৪৫) ও সোনা মিয়ার ছেলে রাছেল মিয়া (২৫), মোঃ রাজিব হোসেন (২৮) ও বান্দু মিয়ার ছেলে মোঃ শাহীনুর রহমান (৩০), নুরুল হক (৪৫) এবং মৃত খবির উদ্দিনের ছেলে সরব আলী (৫৫) গংরা ওই প্রতিবন্ধী ভিক্ষুকের পরিবারের উপর হামলা করেন। এ সময় হামলাকারীরা ভিক্ষুক রাজ্জাকের স্ত্রী হাজিরন বেগম (৫৫), পুত্র মোঃ জুরাণ মিয়া (৩৫) ও পুত্রবধু পারভীন আক্তারকে মারাত্বকভাবে জখম ও আহত করে।

পরে স্থানীয়রা আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় আব্দুর রাজ্জাক বাদী হয়ে দশজনকে আসামি করে সাটুরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে সাটুরিয়া থানা পুলিশ আসামী ইউনুস আলী ও শাহীনুর রহমানকে গ্রেপ্তার করে রবিবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করেন।

সাটুরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হাবিবুর রহমান বলেন, ভিক্ষুকের বাড়িতে হামলা করে তার পরিবারের লোকজনদের মারধর ও বাড়ি দখলের চেষ্টার ঘটনায় আব্দুর রাজ্জাক বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পরে আসামী ইউনুছ আলী ও শাহীনুর রহমানকে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। এ মামলার বাকি অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্ঠা চলছে বলেও জানান তিনি।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews