1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | হুমকির অভিযোগ, হিরো আলমের বিরুদ্ধে থানায় জিডি
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন

হুমকির অভিযোগ, হিরো আলমের বিরুদ্ধে থানায় জিডি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ৩১ জুলাই, ২০২২

আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলমের বিরুদ্ধে গণমাধ্যমকর্মীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নন্দীগ্রাম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। রবিবার (৩১ জুলাই) এ বিষয়ে জানতে চাইলে নন্দীগ্রাম থানার ওসি আনোয়ার হোসেন বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জিডিতে গণমাধ্যমকর্মী এমদাদুল হক উল্লেখ করেন, ‘তিনি দৈনিক সময়ের কাগজ ও অনলাইন নিউজ পোর্টাল আলোর পথের জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন। গত ২৭ জুলাই আলোর পথে ‘হিরো আলমকে শেষ বার সতর্ক করলেন নুসরাত’ শিরোনামে প্রতিবেদন প্রকাশ হয়। পরে ওইদিন বিকাল ৫টার দিকে সদরের এরুলিয়া বাজার এলাকার আবদুর রাজ্জাকের ছেলে আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম (৩৪) তার ব্যবহৃত ফোন নম্বর থেকে (০১৭৫৫….৪০) কল দেন। এরপর ওই রিপোর্টের বিষয় নিয়ে হিরো আলম অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও রিপোর্টটি ডিলিট করতে বলেন। তা না হলে সমস্যা হবে বলে হুমকি দেন।’

এসব ঘটনায় নিরাপত্তা চেয়ে গত ৩০ জুলাই নন্দীগ্রাম থানায় গণমাধ্যমকর্মী এমদাদুল হক সাধারণ ডায়েরি করেন।

নন্দীগ্রাম থানার ওসি আনোয়ার হোসেন বলেন, সাংবাদিক এমদাদুল হকের জিডি গ্রহণ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে হিরো আলমের ফোনে কল করা হয়। তবে সাংবাদিক পরিচয় পাওয়ার পর তিনি ফোন কেটে দেন। এরপর আর ফোন ধরেননি। তাই তার বক্তব্য পাওয়া যায়নি।
বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews