1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | হেরে মন খারাপ কোম্যানের
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

হেরে মন খারাপ কোম্যানের

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

স্পোর্টস ডেস্ক :

প্রাক মৌসুমের শেষ প্রীতি ম্যাচে গতকাল আরবি সালজবার্গের মুখোমুখি হয় বার্সেলোনা। রেড বুল অ্যারেনায় অনুষ্ঠিত সে ম্যাচে ২-১ ব্যবধানে হেরে গেছে বার্সা। হারের পর স্বাভাবিকভাবেই মন খারাপ কাতালান ক্লাবের কোচ রোনাল্ড কোম্যানের।

ম্যাচের ৪৩ মিনিটে লুকা সুকিকের গোলে এগিয়ে যায় সালজবার্গ। ৮২ মিনিটে ড্যানিশ তারকা খেলোয়াড় মার্টিন ব্রাথওয়েটের কল্যাণে সমতায় ফেরে বার্সা। নির্ধারিত সময়ের শেষ মিনিটে অ্যারনসন জালের দেখা পেলে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

আগামী ৯ আগস্ট জুয়ান গাম্ফের ট্রফির ফাইনালে জুভেন্টাসের বিপক্ষে মাঠে নামবে বার্সা। ১৬ আগস্ট রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু করবে স্প্যানিশ লা লিগার নতুন মৌসুম। তার আগে এই হারটা মানসিকভাবে পিছিয়ে রাখবে কাতালানদের।

সালজবার্গের বিপক্ষে হারলেও আগের তিন প্রীতি ম্যাচে জয় তুলে নিয়েছে বার্সা। এজন্য স্বস্তি অনুভব করছেন কোম্যান। ম্যাচের পর নেদারল্যান্ডসের সাবেক তারকা খেলোয়াড় বলেন, ‘প্রাক মৌসুম প্রীতি ম্যাচ হওয়ায় এটা আমাদের জন্য ভালো দিক। প্রতিপক্ষ অনেক তীব্রতা নিয়ে খেলেছে।’

‘সালজবার্গের বিপক্ষে আমাদের ভালো সেশন ছিল। ছেলেরা মাঠে অনেক পরিশ্রম করেছে। কোনো দলই কাউকে ছাড় দেয়নি। দিনটা আমাদের জন্য উপযুক্ত ছিল। কিন্তু আমি হারতে পছন্দ করি না।’ যোগ করেন কোম্যান।

গত মৌসুমে ৪-৩-৩ ফরমেশনে খেলেছে বার্সা। সালজবার্গের বিপক্ষে ম্যাচে পরিবর্তন করে সেটা ৩-৫-২ করা হয়েছিল। বার্সা কোচ মনে করিয়ে দিলেন, এটা কেবলমাত্র পরীক্ষার অংশ। নিয়মিত এই ফরমেশনে খেলবেন না তারা, ‘গত মৌসুমের ফরমেশন আমাদের জন্য ভালো ছিল। মাঝে মাঝে পরিবর্তন করাও জরুরি। তার মানে এই নয় যে এটা আমাদের নিয়মিত সেটআপ হবে।’

এমএম/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews