1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ২৭ বছরে অস্ট্রেলিয়ার এমনটি হয়নি: সমালোচনায় বোর্ড
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:১৬ অপরাহ্ন

২৭ বছরে অস্ট্রেলিয়ার এমনটি হয়নি: সমালোচনায় বোর্ড

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ৪ আগস্ট, ২০২১

স্পোর্টস ডেস্ক :

বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি হেরে সমালোচনার ঝড়ে লণ্ডভণ্ড ক্রিকেট অস্ট্রেলিয়া। দেশটির গণমাধ্যম এক রকম ধুয়ে দিচ্ছে দেশটির ক্রিকেট বোর্ডকে। একে তো ম্যাচ হেরেছে অজিরা। তার ওপর বাংলাদেশ ও অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি ম্যাচ দেশটির ক্রিকেট সমর্থকরা লাইভ উপভোগ করতে পারেনি।

বাংলাদেশ সময় মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যা ৬টা আর অস্ট্রেলিয়ার সময় রাত ১০টায় খেলা শুরু হয়। টিভিতে লাইভ খেলা দেখতে না পেয়ে অজি ক্রিকেট সমর্থকরা ইউটিউবে চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন।

এমনকি কনুইয়ে ইনজুরি নিয়ে অস্ট্রেলিয়ায় ফিরে হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়মিত অধিনায়ক অ্যারোন ফিঞ্চ খেলার লাইভ স্ট্রিমিং না পেয়ে টুইট করে হতাশা প্রকাশ করেন।

এর আগে ১৯৯৪ সালে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলতে গিয়ে সে সময় প্রথম অজিদের খেলা সরাসরি সম্প্রচার করা হয়নি। এরপর এবার ঘটলো এমনটা। বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজ সম্প্রচারের জন্য দেশটির ফক্স স্পোর্টসকে বলাও হয়েছিল।

কিন্তু জাপানে টোকিও অলিম্পিকস, হান্ডেড ক্রিকেট এবং ভারত ও ইংল্যান্ডের টেস্ট সিরিজের স্বত্ব কিনে নেওয়ায় বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজে বিনিয়োগে আগ্রহ দেখায়নি ফক্স স্পোর্টস।

এমএম/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews