বাংলার চোখ | ৪৫০ কোটি বাজেটের ছবিতে আমির খান
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ | ৪৫০ কোটি বাজেটের ছবিতে আমির খান
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

৪৫০ কোটি বাজেটের ছবিতে আমির খান

বাংলার চোখ সংবাদ
  • সময় রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৭৮ দেখেছেন

একের পর এক বলিউড তারকা বহু প্রতীক্ষিত ‘আরআরআর’ ছবিতে নাম লেখাচ্ছেন। আলিয়া ভাট, অজয় দেবগনের পর এবার আমির খানের নাম জুড়তে চলেছে এই ছবির সঙ্গে। জানা গেছে, আমিরের মতো সুপারস্টারকে পেয়ে দারুণ খুশি ছবির নির্মাতারা।

‘বাহুবলী’খ্যাত পরিচালক এস এস রাজামৌলীর আগামী ছবি ‘আরআরআর’ ঘিরে উত্তেজনার পারদ ক্রমে বাড়ছে। দক্ষিণ ভারত আর বলিউডের বড় অভিনেতারা এই ছবির ক্যানভাসে আসতে চলেছেন। বলিউড থেকে আছেন অজয়, আলিয়া আর আমির। অন্যদিকে দক্ষিণের দুই সুপারস্টার জুনিয়র রামা রাও, রামচরণসহ আছেন আরও অনেকে। এমনকি মেগা বাজেটের এই ছবিতে একাধিক হলিউড তারকাকেও দেখা যাবে।

প্রাথমিকভাবে নির্মাতারা এই ছবির বাজেট রেখেছেন ৪৫০ কোটি টাকা। প্রয়োজনে কোভিড–১৯-এর কারণে দীর্ঘ সাত মাস রাজামৌলির এই ছবির শুটিং বন্ধ ছিল। তবে অক্টোবরের শেষের দিক থেকে আবার শুটিং শুরু করেছেন নির্মাতারা। এই পিরিয়ড ড্রামাভিত্তিক ছবিতে তাঁরা অজয়, আলিয়ার পর আমিরকে আনতে পেরে খুশিতে আটখানা। তবে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমিরকে ‘আরআরআর’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে না।

তাহলে এই ছবিতে আমির কী করতে চলেছেন? রাজামৌলীর এই ছবিতে আমির নেপথ্যকণ্ঠ দেবেন। আমির ভয়েস ওভারের মাধ্যমে জুনিয়র রামা রাও আর রামচরণের সঙ্গে দর্শকের পরিচয় করাবেন। শুধু ছবিতে নয়, ট্রেলারেও ব্যবহার করা হবে আমিরের কণ্ঠ। ১০টি ভাষায় মুক্তি পাবে ‘আরআরআর’ ছবিটি।

বক্স অফিসে আমির খানের পরবর্তী ছবি হতে চলেছে ‘লাল সিং চড্ডা’। টম হাঙ্কস অভিনীত কালজয়ী হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল হিন্দি রিমেক এই ছবি। বলিউডের এই মিস্টার পারফেকশনিস্ট ভারতের বিভিন্ন শহরে ‘লাল সিং চাড্ডা’ ছবির প্রায় শেষ করেছেন। অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুর খানকে। ২০২১ সালের বড়দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews