1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ৭০ কি.মি সাতাঁর কেটে রের্কড গড়লেন ডাঃ বকুল
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

৭০ কি.মি সাতাঁর কেটে রের্কড গড়লেন ডাঃ বকুল

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

বশির আহম্মেদ মোল্লা (নরসিংদী) প্রতিনিধি :

বিরতিহীন ৬ ঘন্টায় প্রায় ৭০ কিলোমিটার মেঘনা নদীতে সাঁতার কেটে ব্যতিক্রম রের্কড গড়লেন নরসিংদীর পল্লীচিকিৎসক বকুল সিদ্দিকী। তিনি সদর উপজেলার আলোকবালি ইউনিয়নের খোদাদিলা গ্রামের সিদ্দিকুর রহমান এর ছেলে। তিনি ৬ মেয়ে সন্তানের জনক এবং রায়পুরার মনিপুরা বাজারের একজন ঔষধ ফার্মেসী ব্যবসায়ী পল্লীচিকিৎসক।

মঙ্গলবার সকাল সাড়ে ৬ ঘটিকায় তিনি বি-বাড়ীয়া জেলার নবীনগর থানার সাহেবনগর-মানিকনগর ঘাট হইতে সাতাঁর শুরু করেন। দুপুর ১২ ঘটিকায় রায়পুরা উপজেলার হাইরমারা ইউনিয়নের মনিপুরা বাজার মেঘনা খেয়াঘাটে সাতাঁর শেষ করেন।

এ সময় তার সাতাঁর দেখার জন্য মেঘনা নদীর দু-পাড়ে, স্পীড বোর্ড, নৌকা, বোর্ড তার পিছনে থেকে হাজার হাজার উৎসক জনতা তার সাঁতার দেখেন। এছাড়াও তার পিছনে তার পিতা ও পরিবারের লোকজন নৌকায় বসে সাতাঁর দেখেন। আবার অনেকে তার সাথে পিছনে পিছনে সাতাঁর কাটেন। সাতাঁর শেষে তাকে ফুল দিয়ে বরণ করেন রায়পুরা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আঃ মোমেন, এম আর মামুনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সাতাঁরো ডাঃ বকুল সিদ্দিকী বলেন, আমি বিশ^ রের্কড গড়তে চাই। গিনেজ বুক অব ওর্য়াল্ড এ বাংলাদেশের নাম লিখতে চাই। অলিম্পিক গেমস এ সাতাঁর প্রতিযোগিতায় বাংলাদেশের নাম উজ্জল করতে চাই া আগামীতে নরসিংদী থেকে নদীপথে ঢাকা যাওয়ার পরিকল্পনা রয়েছে।। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দেশবাসীর সহযোগীতা ও দোয়া কামনা করেছেন। উল্লেখ্য তিনি ২০২০ সালের ২৩ আগষ্ট রায়পুরা উপজেলার মনিপুরা বাজার খেয়াঘাট থেকে মেঘনা নদীতে নরসিংদী থানার ঘাট পর্যন্ত প্রায় ২০ কি.মি প্রথম সাতাঁর কেটে রের্কড করেছিলেন।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews