1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | অর্ধেক বেতনে বার্সায় থাকছেন মেসি
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:২৪ অপরাহ্ন

অর্ধেক বেতনে বার্সায় থাকছেন মেসি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

স্পোর্টস ডেস্ক :

গত ৩০ জুন বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি শেষ হয়ে গেছে । ফলে গুঞ্জন ছড়িয়েছিল বার্সেলোনা ছাড়তে পারেন লিওনেল মেসি। কিন্তু সমস্ত গুঞ্জন ও জল্পনা উড়িয়ে সেই বার্সেলোনাতেই থাকছন মেসি। বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন নয় বরং সম্পর্ক আরও দীর্ঘস্থায়ী হল।

নতুন করে মেসির সঙ্গে আরও ৫ বছরের চুক্তি করতে যাচ্ছে ক্লাবটি। বার্সেলোনার সঙ্গে পুরনো চুক্তি শেষ হয়ে গিয়েছিল মেসির। আর নতুন চুক্তি নিয়ে বেশ কিছুদিন ধরেই বাড়ছিল ধোঁয়াশা। তবে শেষপর্যন্ত সেই বার্সেলোনাতেই থেকে যাচ্ছেন ঘরের ছেলে মেসি।

জানা গেছে, এই নতুন চুক্তিতে মেসি ৫০ শতাংশ বেতন কমাতে রাজি হয়েছেন! মেসির বিশ্বস্ত সাংবাদিকদের একজন বলে পরিচিত রুবেন উরিয়াও গোলডটকমেরে প্রতিবেদনে এই তথ্য দিয়েছেন।

বার্সার অ্যাকাডেমি লা মাসিয়া থেকে উঠে এসেছিলেন মেসি। ২০০৪ সালে বার্সার যুব দলে সুযোগ পান মেসি। তারপর সেখান থেকেই সিনিয়র টিমে জায়গা করে নেন মেসি। তারপর বার্সেলোনার হয়ে লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ-সহ একাধিক টুর্নামেন্টে সাফল্য পান তিনি। ফিফার বর্ষসেরা ফুটবলারও একাধিক বার নির্বাচিত হন মেসি। দীর্ঘদিন ধরেই বার্সাতেই খেলে চলেছেন তিনি।

বার্সেলোনাভিত্তিক স্প্যানিশ দৈনিক স্পোর্ত জনিয়েছে, বার্সায় মেসি সর্বশেষ চুক্তি অনুযায়ী, পাঁচ বছরে ক্লাবে মৌসুমপ্রতি ৭ কোটি ৫০ লাখ ইউরো আয় করেছেন মেসি। এখন তা অর্ধেকে নামিয়ে আনছেন। কারণ, বার্সেলোনার আর্থিক দুরাবস্থা।

/এমএম 

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews