1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | অনিশ্চয়তায় টাইগারদের জিম্বাবুয়ে সফর
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন

অনিশ্চয়তায় টাইগারদের জিম্বাবুয়ে সফর

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৪ জুন, ২০২১

বাংলার চোখ নিউজঃ

চলছে ঢাকা প্রিমিয়ার লিগ, ডিপিএল। ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় এই টুর্নামেন্ট শেষে এক টেস্ট, তিন ওয়ানডে এবং সমান টি-টোয়েন্টি খেলতে আগামী ২৯ জুন জিম্বাবুয়ের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা তামিম ইকবাল, মমিনুল হকদের। টাইগারদের এই সফর অনিশ্চয়তার মুখে পড়ে গেছে।

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় গত শনিবার (১২ জুন) জিম্বাবুয়েতে সব ধরনের ক্রীড়া ইভেন্ট স্থগিত করার ঘোষণা দিয়েছেন দেশটির ভাইস প্রেসিডেন্ট কনস্ট্যান্টিনো চিভেঙ্গা। স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন কমিশন (এসআরসি) জানিয়েছে, ১৪ জুন (আজ) থেকে জিম্বাবুয়েতে সব ধরনের ক্রীড়া ইভেন্ট বন্ধ থাকবে।

তবে বিষয়টি নিয়ে এখনও কিছু জানেন না বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। গণমাধ্যমকে তিনি বলেন, ‘জিম্বাবুয়েতে সব ধরনের ক্রীড়া ইভেন্ট বন্ধ হওয়া নিয়ে আমরা এখনও কিছু জানিনা। আশা করছি দ্রুত সবকিছু জানতে পারব।’

জিম্বাবুয়ে সরকারের ডাকা এই লকডাউনের কারণে হারারেতে জিম্বাবুয়ে ‘এ’ এবং দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের চার দিনের ম্যাচটি ভেস্তে গেছে। বন্ধ হয়েছে ২০১৯ সালের পর প্রথমবারের মতো মাঠে ফেরা দেশটির ঘরোয়া ফুটবল টুর্নামেন্ট চিবুকু কাপ।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী জিম্বাবুয়ে সফরে গিয়ে একদিনের কোয়ারেন্টাইন শেষে দুদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ৭ জুলাই বুলাওয়ের কুইন্স স্পোর্টস ক্লাব মাঠে একমাত্র টেস্টে জিম্বাবুয়ের মুখোমুখি হবে মমিনুল হকের দল। ১৬, ১৮, ২০ তারিখ ওয়ানডের পর আগামী ২৩, ২৫ এবং ২৭ জুলাই অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ। সাদা বলের সিরিজ দুটির ভেন্যু হারারে স্পোর্টস ক্লাব।

এমএম/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews